ভার্জিনা টাইটিং,ব্রেস্ট টাইটিনিং আর পিম্পল রিমুভ এ মাজুফল বেস্ট

মাজুফল একটি ঔষধি গুণসম্পন্ন ফল যা স্কিন, ভ্যজিনা, ব্রেস্ট টাইটেনিং এর জন্য অনেক আগে থেকে কোরিয়া /চায়নার মহিলারা ব্যবহার করে আসছে। এন্টি এজিং থেকে শুরু করে ব্রেস্ট ক্যন্সার প্রতিরোধ ক্ষমতা আছে এই ফলের। আপনারা গুগলে সার্চ দিয়ে দেখতে পারেন বিশ্বের নামীদামী টাইটেনিং ক্রিমগুলো তৈরির মূল উপাদান হিসেবে এই ফল ব্যবহার করা হয়। বিশ্বের বিভিন্ন দেশে ব্যাপকভাবে “Majufol” এর ব্যবহার রয়েছে। যদিও এটা বেশ দূর্লভ ও আমাদের দেশে পাওয়া যায় না কিন্ত এটি এমন এক যাদুকরী ফল যা ব্যবহারে আপনাকে ইনস্ট্যান্ট রেজাল্ট দিবে অবাক করার মত।

ব্যাবহারবিধি:

7/8 টা ফল গুড়ো করে এক গ্লাস পানিতে অল্প আচে সিদ্ধ করে পানিটা অর্ধেক পরিমাণ করে নিতে হবে।পানিটা ঠাণ্ডা করে জারে সংরক্ষন করে ব্যাবহার করতে হবে।এই পানিটা ফ্রিজে রেখে অনেকদিন ইউজ করা যায়।

ভ্যজিনা টাইটেনিং:

পৃথীবির বিভিন্ন দেশের এটি ব্যাপক ব্যাবহার রয়েছে instant vagina tightening agent
হিসেবে। কটন বল বা তুলা এই পানিতে ভিজিয়ে সেটা vagina তে ২০ মিনিট রেখে দিলে ইনস্ট্যান্ট VAGINA tight হয়ে যাবে।এভাবে পরপর ৭ দিন ব্যাবহার করলেই vagina আগের অবস্থায় ফিরে আসবে। বাচ্চা হউয়ার পর এটা এভাবে কয়েকদিন ব্যাবহারের ফলে vagina পুরোপুরি আগের অবস্থায় ফিরে আসে।

বয়সের ছাপ দুরীকরন:

এই পানিটা নিয়ে মুখে ৫ মিনিত লাগিয়ে ধুয়ে ফেলতে হবে।এভাবে অল্পদিন ব্যবহারেরই স্কিন টানটান হয়ে বয়সের ছাপ দ্রুত দূর করে দেয়।

মুখের ছোট ছোত গর্ত দূর করেঃ

প্রথম ব্যাবহারেই ফেইসের স্কীন মসৃণ করে।

ব্রন প্রতিরোধ করে:

এটি antibacterial agent.যার কারনে এটি ব্যাবহারে ব্রনের সমস্যা দূর হয়।

ব্রেস্ট টাইটেনিংঃ

একইভাবে এটি breast এ use এর ফলে অল্পদিনেই আপনার breast এর skin পুরোপুরি tight হয়ে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *